ভারত দলে অবশেষে স্থান পেল রিংকু সিং

ভারত দলে অবশেষে স্থান পেল রিংকু সিং

ছবিঃ সংগৃহীত।

আইপিএলে ভালো করা বেশ কয়েকজন ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত দলে জায়গা পেলেও পাননি রিংকু সিং। সেটা নিয়ে অনেককে সমালোচনা করতে দেখা যায়। অবশেষে ভারত দলে ডাক পেয়েছেন রিংকু।

তবে সেটা এশিয়ান গেমসের দলে। যে দলের অধিনায়ক করা হয়েছে আইপিএলে আলো ছড়ানো আরেক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়কে। এছাড়া দলে আছেন যশস্বী জয়সাল, তিলক ভার্মা ও জিতেশ শর্মা। তাদের সঙ্গে আছেন রবি বিষ্ণোই, অর্শ্বদীপ সিং, মুকেশ কুমার ও আভেশ খানরা।

উত্তর প্রদেশের রিংকু সিং এই প্রথম ভারতের কোনো দলে ডাক পেলেন। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ঝড় তোলেন তিনি। পাঞ্জাব কিংসের ফিনিশার উইকেটরক্ষক জিতেশ শর্মাও আইপিএলে আলো ছড়িয়ে পেলেন ডাক।

২০১০ ও ২০১৪ সালের পর এশিয়ান গেমসে আবার ফিরেছে ক্রিকেটে। চলতি বছরের ২৩ সেপেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত চীনের হাংজু শহরে অনুষ্ঠিত হবে এশিয়ান গেমস-২০২২। সেখানে ২৮ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত টি-টোয়েন্টি ফরম্যাটে এশিয়ার পুরুষ ও নারী ক্রিকেট দলগুলো প্রতিদ্বন্দ্বিতা করবে।

এশিয়ান গেমসে ভারতের পুরুষ দল:
ঋতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), যশস্বী জয়সাল, রাহুল ত্রিপাঠি, তিলক ভার্মা, রিংকু সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, রবি বিষ্ণোই, আভেশ খান, অর্শ্বদীপ সিং, মুকেশ কুমার, শিভাম মাভি, শিভাম দুবে ও প্রভসিমরণ সিং (উইকেটরক্ষক)।

স্ট্যান্ড-বাই:
যশ ঠাকুর, সাই কিশোর, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা ও সাই সুদর্শন।