বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়রকে আদালতের নোটিশ

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়রকে আদালতের নোটিশ

ফাইল ছবি।

বরিশাল ক্লাবের সভাপতি পদে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে কেন নিষেধাজ্ঞা দেওয়া হবে না তার কারণ দর্শাতে ১০ দিন সময় দিয়েছেন আদালত।

সোমবার (১৭ জুলাই) বরিশালের সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক হাসিবুল হাসান বাদী পক্ষের নিষেধাজ্ঞা শুনানি শেষে এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ-সহকারী বায়েজিদ হোসেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী আজাদ রহমান জানান, বরিশাল ক্লাব লিমিটেডে অবৈধভাবে সভাপতি পদ দখল করে কোটি কোটি টাকার ক্ষতি সাধন ও ক্লাব পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ এনে গত বৃহস্পতিবার (১৩ জুলাই) সাদিক আব্দুল্লাহ ও বরিশাল ক্লাবের সেক্রেটারিকে বিবাদী করে মামলা করেন ক্লাবের সদস্য মফিজুর রহমান চৌধুরী। মামলাটি দায়েরের পর আদালত শুনানির জন্য রেখে দেন। গত ১৬ জুলাই বাদী আইনজীবীর মাধ্যমে আরেকটি দরখাস্ত দিয়ে বরিশাল ক্লাবের সভাপতি ও সেক্রেটারি পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা আদেশ চেয়ে আবেদন করেন।

আদালত মামলার গ্রহণযোগ্যতা ও নিষেধাজ্ঞা আবেদনের শুনানি শেষে মামলাটি গ্রহণ করেন| একইসঙ্গে বরিশাল ক্লাবের সভাপতি সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও সেক্রেটারিকে বরিশাল ক্লাব সংক্রান্ত কর্মকাণ্ডে কেন তাদের নিষেধাজ্ঞা দেওয়া হবে না আগামী ১০ দিনের মধ্যে তার কারণ দর্শাতে আদেশ দেন।