বিজয়ী প্রার্থীর গলায় মালা পরানোয় এসআই প্রত্যাহার

বিজয়ী প্রার্থীর গলায় মালা পরানোয় এসআই প্রত্যাহার

প্রতীকি ছবি

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার গুয়ারেখা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে হারিয়ে বিজয়ী হওয়ার পর তাকে ফুলের মালা পরানোর অভিযোগে পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) প্রত্যাহার করা হয়েছে।

সোমবার রাতেই এ অভিযোগে তাকে প্রত্যাহার করে পিরোজপুর পুলিশ লাইনসে সংযুক্ত করা হয় বলে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান। অভিযুক্ত মো. মজিবুল হক নেছারাবাদ থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, সোমবার অনুষ্ঠিত হয় নেছারাবাদ উপজেলার গুয়ারেখা ইউনিয়ন পরিষদের উপনির্বাচন। যেখানে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী ফারজানা আক্তারকে হারিয়ে বিজয়ী হন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গাজী মিজানুর রহমান। এর পরই বিজয় উল্লাসে গাজী মিজানুর রহমানের গলায় ফুলের মালা পরিয়ে দেন এসআই মজিবুল হক। এমন কাজের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তাকে নেছারাবাদ থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে নেওয়া হয়।

নৌকার পরাজিত প্রার্থী ফারজানা আক্তার বলেন, বিষয়টি আমি ফেসবুকে দেখতে পেয়ে পুলিশ সুপারকে অবহিত করি। এছাড়া গতকাল পুলিশের এসআই মজিবুল হক স্বতন্ত্র প্রার্থীর কর্মীর মতো কাজ করেছেন। আমার কর্মীদের হামলার পরেও পুলিশের অসহযোগিতা ছিল।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে উপপরিদর্শক মুজিবুলকে নেছারাবাদ থানা থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।