ইবির সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সোহান, সম্পাদক রাকিব

ইবির সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সোহান, সম্পাদক রাকিব

সংগৃহীত

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ম্যানেজমেন্ট বিভাগের স্নাতকোত্তর ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু সভাপতি ও বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব হোসেন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। আগামী এক বছর তারা এই দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ১১২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নং কক্ষে সমিতির নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করেন সংগঠটির উপদেষ্টা অধ্যাপক ড. মিজানূর রহমান।

অনুষ্ঠানে সং গঠনটির সদ্য সাবেক সভাপতি তারিক সাইমুমর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মিজানূর রহমান।

নাহিদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে সংগঠনের উপদেষ্টা, দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ সোলয়মান লালন শাহ হলের প্রভোস্ট ও আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আকতর হোসেন, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ রবিউল ইসলাম, সমাজকল্যাণ বিভাগের সভাপতি ও সহকারী অধ্যাপক শ্যাম সুন্দর সরকার, ইবি ল্যাব স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মু. মুজাম্মিল হক মোল্লাহ, শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক রাকিব হোসেন বলেন, আমি সকলকে সঙ্গে নিয়ে সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ সমিতিকে জেলার সকল ছাত্র-ছাত্রীর জন্য একটা আস্থা এবং নির্ভরতার সংগঠন হিসেবে গড়ে তুলতে চাই।