শুক্রবার নিউ ইয়র্ক-লস অ্যাঞ্জেলেসে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’

শুক্রবার নিউ ইয়র্ক-লস অ্যাঞ্জেলেসে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’

ছবিঃ সংগৃহীত।

কানাডা ও আমেরিকার থিয়েটারে চলছে শাকিব খানের ‘প্রিয়তমা’। গেল ৭ জুলাই এই দুই দেশে মুক্তির পর থেকে এখন পর্যন্ত দারুণভাবেই চলছে। প্রথম সপ্তাহেই সিনেমাটি ৮৪ হাজার ডলার আয় করেছে। এবার আমেরিকা-কানাডায়  মুক্তি পাচ্ছে আফরান নিশো-তমা মির্জা অভিনীত দেশীয় চলচ্চিত্র ‘সুড়ঙ্গ’।

ইতোমধ্যে নিউ ইয়র্কের টাইম স্কয়ারে সিনেমাটির বিজ্ঞাপন প্রদর্শিত হচ্ছে। সেখানের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে শুক্রবার থেকেই সিনেমাটি চলবে। একইসঙ্গে লস অ্যাঞ্জেলেসেও সিনেমাটি মুক্তি পাচ্ছে। সেখানের নর্থ হলিউডের ল্যামলে হলে প্রদর্শিত হবে।

বুধবার বাংলাদেশ সময় বিকেল ৫ টায় যুক্তরাষ্ট্র থেকে কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন বায়োস্কোপ ফিলমসের কর্ণধার রাজ হামিদ। সিনেমাটি পরিবেশন করছে বায়োস্কোপস ফিল্মস। 

রাজ হামিদ বললেন, ‘২১ জুলাই আমরা নিউ ইয়র্কে সিনেমাটি মুক্তি দিচ্ছি। একইদিন লস অ্যাঞ্জেলেসেও মুক্তি পাচ্ছে।

আসলে আমরা ২৮ জুলাই ওয়ার্ল্ড ওয়াইড সিনেমাটি মুক্তি দেবে। অর্থাৎ যুক্তরাষ্ট্র ও কানাডায় সিনেমাটি মুক্তির ব্যাপারে কথা চলছে। এখনো হল চূড়ান্ত করিনি। আশা করছি সেটা কয়েকদিন পরেই করে ফেলবো।’

রাজ হামিদের ইচ্ছে বাংলাদেশের সিনেমাকে বিশ্বের সর্বত্র ছড়িয়ে দেবেন।

সে অনুযায়ী কাজ করছেন। এবারের সিনেমা  সুড়ঙ্গ নিয়ে সেভাবেই তিনি এগোচ্ছেন বলে জানালেন। এও জানালেন সুড়ঙ্গকে নিয়ে সামনে সারপ্রাইজিং ঘোষণা আসছে।

সিনেমায় আফরান নিশো-তমা ছাড়াও আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মন্ওয়ার, মনির আহমেদ, অশোক ব্যাপারী প্রমুখ। একটি আইটেম গানে দেখা গেছে নুসরাত ফারিয়াকে।