ম্যানচেস্টার ইউনাইটেডে নতুন চুক্তি রাশফোর্ডের

ম্যানচেস্টার ইউনাইটেডে নতুন চুক্তি রাশফোর্ডের

সংগৃহিত ছবি।

চুক্তি নবায়নের জন্য ইংল্যান্ডের ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ডের সঙ্গে আগে থেকেই আলোচনা চালিয়ে আসছিল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ পর্যন্ত সেই চেষ্টায় সফল হয়েছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। ম্যানচেস্টার ইউনাইটেডে চুক্তির মেয়াদ আরও চার বছর বাড়িয়েছেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। খবর স্কাই স্পোর্টসের।

 

সপ্তাহে ৪ কোটি টাকা পারিশ্রমিকে ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে চার বছরের নতুন চুক্তি করেছেন মার্কাস রাশফোর্ড। পূর্বের চুক্তি অনুযায়ী রাশফোর্ডের সঙ্গে রেড ডেভিলদের চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল ২০২৪ সালে। তবে তার আগেই চুক্তি নবায়ন করেছেন এই ইংলিশ ফরোয়ার্ড। নতুন চুক্তিতে ম্যান ইউনাইটেডে ২০২৮ সালের ৩০ জুন পর্যন্ত থাকবেন তিনি। এই সময়ে ক্লাবটিতে মোট ৭ কোটি ৮০ লাখ পাউন্ড আয় করবেন রাশফোর্ড।

 

ম্যান ইউনাইটেডে তার বর্তমান পারিশ্রমিক সপ্তাহে আড়াই লাখ পাউন্ড। চুক্তি নবায়নের পর তা বেড়েছে আরো ৫০ হাজার পাউন্ড। গত সাত বছরে সব প্রতিযোগিতা মিলিয়ে ক্লাবের হয়ে সাড়ে তিনশত’র বেশি ম্যাচ খেলেছেন তিনি। গোল করেছেন ১২৩টি। রেড ডেভিলদের কোচ এরিক টেন হাগের অধীন ইউনাইটেডে গত মৌসুমে নিজের ফর্ম ফিরে পান রাশফোর্ড। ৫৬ ম্যাচে করেন ৩০ গোল। সদ্য শেষ হওয়া মৌসুমে ক্লাবের বর্ষসেরা ফুটবলার ও ফুটবলারদের চোখে সেরা ফুটবলারের স্বীকৃতি জেতেন তিনি।