হিরো আলমকে প্রাণনাশের হুমকিদাতা আটক

হিরো আলমকে প্রাণনাশের হুমকিদাতা আটক

ফাইল ছবি

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে হত্যা করে বুড়িগঙ্গা নদীতে ভাসিয়ে দেওয়ার হুমকি দেওয়া আবু আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে রাজধানীর হাতিরঝিল থানা পুলিশের একটি দল আবু আহমেদকে সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর এলাকা থেকে গ্রেপ্তার করে।

আবু আহমেদকে সিলেট থেকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছেন হাতিরঝিল থানার ওসি আওলাদ হোসেন।

সোমবার (২৪ জুলাই) রাতে মুঠোফোনে কল করে হিরো আলমকে হত্যার হুমকি দেওয়া হয়। জীবনের নিরাপত্তা চেয়ে ওই রাতেই হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেন হিরো আলম। 

হিরো আলম অভিযোগ করেন, 01323792087 নাম্বার থেকে কল আসে। নিজের নাম-পরিচয় না দিয়ে বার বার এক ভাইয়ের রেফারেন্সে কথা বলে। হুমকি দিয়ে বলে, আমার ভাইয়ের বিরুদ্ধে বলিস, মিডিয়ায় নাটক করিস, তোরে মাইরা বস্তায় ভরে বুড়িগঙ্গায় ভাসায় দিবো। আমি আসতেছি, তোর পায়ুপথে বাঁশ দিবো। মামলা দিছোস, মামলাটা আগে উঠুক, তারপর দেখবি। বার বার গালিগালাজ করে আর অনবরত হুমকি দিতে থাকে৷ 

জিডির পর হিরো আলম গণমাধ্যমকে বলেন, আমি হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। আমি গুলশানে নির্বাচন করতে এসে মার খেয়েছি, আজকে হত্যার হুমকি পেলাম। আমি মনে করছি, কাউকে এভাবে হত্যার হুমকি দেওয়া হলে পুলিশ প্রটেকশনেও রক্ষা পাওয়া যায় না। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি চাই, ঘটনার সুষ্ঠু তদন্ত হোক। হত্যার হুমকির বিষয়টি ইতোমধ্যে আমি গোয়েন্দা পুলিশ, বনানী থানা পুলিশকে জানিয়েছি, হাতিরঝিল থানায় তো জিডিই করেছি।