যশোরে গাড়ি চোরচক্রের ৬ সদস্য আটক

যশোরে গাড়ি চোরচক্রের ৬ সদস্য আটক

সংগৃহীত

আন্তঃজেলা গাড়ি ও মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে যশোরের ডিবি পুলিশ। এসময় দুইটি পিকআপ ও দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে ডিবি পুলিশের ইন্সপেক্টর শহিদুল ইসলাম হাওলাদার এক ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটকরা হলেন- শরিয়তপুরের ডামুডা উপজেলার পূর্ব ডামুডার মৃত সামছুল হাওলাদারের ছেলে আজিম (৫২), নড়িয়া উপজেলার নন্দোনস্বর গ্রামের বেলায়েত মুন্সির ছেলে মিন্টু মুন্সী (৩০), যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর আমদুলিয়া গ্রামের মঙ্গল আলির ছেলে বাদশা মিয়া (২১), নরেন্দ্রপুর পুরাতন পাড়া মালেক সরদারের ছেলে রাসেল সর্দার (২২), বাহাদুরপুর গ্রামের আবু সাঈদের ছেলে শুকুর আলী রানা (২৯) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজাহাটি গ্রামের সাইদুর রহমানের ছেলে সিরাজুল ইসলাম (২৮)।

ডিবি ইন্সপেক্টর শহিদুল ইসলাম হাওলাদার জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম যশোর শহরের মুড়লী মোড় এলাকায় অভিযান চালায়। এসময় দুটি মটর ওয়ার্কশপ থেকে দুইটি চোরাই পিকআপ গাড়ি, মাস্টার চাবি এবং জাল সনদপত্রসহ চক্রের দুই সদস্যকে হাতে নাতে আটক করে।

এছাড়া ডিবি পুলিশের অপর একটি টিম অভয়নগর উপজেলার দিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে একটি মোটরসাইকেল, মাস্টার চাবিসহ হাতে নাতে আটক করে। পরে তাদের স্বীকারোক্তির মতে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ নামক এলাকা থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্যকে আটক করা হয়। এসময় তার হেফাজত থেকে আরও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।  

তিনি আরও জানান, দুটি ঘটনায় যশোর কোতোয়ালি থানা ও অভয়নগর থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।