বিএনপির সকল সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে : হানিফ

বিএনপির সকল সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে : হানিফ

বিএনপির সকল সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে : হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, অতীতের মত আগামীতেও বিএনপির সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হবে। হানিফ বলেন, সবার ধারনা ছিলো বিএনপি তার অতিতের ভূল থেকে শিক্ষা নিয়ে সন্ত্রাসী কার্যক্রম থেকে বেরিয়ে আসবে। কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনী, বিএনপি তার সভাব-চরিত্র থেকে বেরিয়ে আসতে পারে নি এটা প্রমানিত হয়েছে। গতকালকেও তারা অতীতের মত অবরোধের নামে সাধারণ মানুষের চলাচলে বাধাগ্রস্থ করে পুলিশের উপর হামলা ও গাড়িতে অগ্নিসংযোগের মাধ্যমে সন্ত্রাসী কর্মকান্ড করেছে। 

হানিফ বলেন, অতীতে যেমন বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করা হয়েছিলো, তেমনই আগামীতেও জনগনের জান-মাল রক্ষায় বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড কঠোর হস্তে দমন করবে সরকার । আমানউল্লাহ আমান ও গয়েশ্বর চন্দ্র রায়ের প্রতি প্রধানমন্ত্রীর সম্প্রীতির প্রসঙ্গে মির্জা ফখরুলের মন্তব্যে প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতাদের সভ্যতা ও সৃষ্টাচার নেই।

আজ রবিবার বেলা ১১টায় শহরের পিটিআই রোডের নিজ বাসভবনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত সাংবাদিকদের আর্থিক অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে যোগ দিয়ে হানিফ এসব কথা বলেন। এসময় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউসহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা বক্তব্য রাখেন।

কুষ্টিয়ায় কর্মরত ১৮ জন গণমাধ্যম কর্মীর মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে  সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে মোট ১১ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।