ব্যাটে এলো না বড় রান, হারলো হৃদয়ের দল

ব্যাটে এলো না বড় রান, হারলো হৃদয়ের দল

সংগৃহীত

লঙ্কা প্রিমিয়ার লিগের আগের ম্যাচে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছিলেন তাওহীদ হৃদয়। কিন্তু এ ম্যাচে বড় রান করা হয়নি তার, জেতেনি তার দলও। জাফনা কিংসের হয়ে খেলা বাংলাদেশি ব্যাটার হৃদয় ২২ বলে করেছেন ১৯ রান।

শনিবার রাতে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে হৃদয়ের জাফনা কিংস। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৭ রানে থামে তারা। জবাবে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেট এবং ৪২ বল হাতে রেখে জয় পায় বি লাভ ক্যান্ডি।

এদিন প্রথম ওভারের পঞ্চম বলে রহমানউল্লাহ গুরবাজ আউট হলে তিনে ব্যাট করতে নামেন হৃদয়। কঠিন পরিস্থিতিতে তিনটা চার মেরে ডানা মেলার আভাসও দেন তিনি। কিন্তু আশা জাগিয়েও বড় করতে পারলেন না ইনিংস।

ইনিংসের সপ্তম ওভারের শেষ বলে ওয়ানিন্দু হাসারাঙ্গার বলে ক্যাচ দেন স্কয়ার লেগ বাউন্ডারিতে। থেমে যায় ৩ চারে গড়া ১৯ রানের ইনিংস।

হৃদয়ের মতো রান পাননি দলের বাকি ব্যাটসম্যানরা। শেষ পর্যন্ত সাত নম্বরে নামা দুনিত ওয়ালালাগের ২৭ বলে ৩৮ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ২০ ওভারে ৯ উইকেটে ১১৭ রানের পুঁজি গড়ে জাফনা।

ক্যান্ডির হয়ে ৪ ওভারে ৯ রান দিয়ে ৩ উইকেট নেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।  

জবাব দিতে নেমে সহজ জয় পেয়েছে বি লাভ ক্যান্ডি। ৮ উইকেট ও ৪২ বল হাতে রেখে জাফনাকে হারায় তারা। ৫ চার ও ৩ ছক্কায় ২২ বলে ৫২ রান করেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।