মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। রবিবর উপজেলার ধেরুয়া, কুরর্ণী ও শুভুল্যা নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে। 
পুলিশ জানায়, প্রথম দুর্ঘটনাটি ঘটে ভোর সাড়ে চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার ধেরুয়া উড়াল সেতুতে। মহাসড়কের ওই স্থানে জুবায়ের হোসেন (২০) নামে বিকল একটি ট্রাকের হেলপার ট্রাকটির পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় অপর একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জুবায়ের লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার ঠেঙ্গারচড়া গ্রামের আকের আলী মুন্সির ছেলে।  

দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে ভোর ছয়টার দিকে মহাসড়কের কুরর্ণী নামক স্থানে। আব্দুর রাজ্জাক (৪৩) নামের এক ট্রলি চালক মহাসড়কের ওই স্থানে ট্রলি চালিয়ে যাওয়ার সময় অজ্ঞাত একটি যানবাহন তাকে চাপা দিলে সেও ঘটনাস্থলেই মারা যান। আব্দুর রাজ্জাক শেরপুর সদর উপজেলার মধ্যআলী নগরপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।  

তৃতীয় দুর্ঘটনাটি ঘটে দুপুর আড়াইটার দিকে মহাসড়কের শুভুল্যা নামক স্থানে। কামরুজ্জামান (৩০) নামের এক ব্যক্তি মহাসড়কের সার্ভিস লেন দিয়ে মোটরসাইকেল যোগে টাঙ্গাইল যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকসা তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হন। পরে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কামরুজ্জামান কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার যদুরচড়া গ্রামের কাদের খন্দকারের ছেলে। 
আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা টুটুল জানিয়েছেন।