টাইগারদের অনুশীলন চলাকালে মিরপুরের ফ্লাডলাইটে আগুন

টাইগারদের অনুশীলন চলাকালে মিরপুরের ফ্লাডলাইটে আগুন

টাইগারদের অনুশীলন চলাকালে মিরপুরের ফ্লাডলাইটে আগুন

জাতীয় দলের রুদ্ধদ্বার অনুশীলন চলাকালীন হঠাৎ মিরপুর স্টেডিয়ামের ফ্লাডলাইটে আগুন জ্বলে উঠে। বিপদের আশঙ্কায় দ্রুত মাঠ ছেড়ে উঠে যান ক্রিকেটাররা। যদিও বড় কোনো বিপদ হয়নি, খানিকটা পর আগুন নিভে যায় নিজে থেকেই। এরপর আবারো শুরু হয় অনুশীলন পর্ব।

এশিয়া কাপকে ঘিরে রোববার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে বাংলাদেশের অনুশীলন। যদিও প্রথমদিন ভেস্তে যায় বৈরি আবাহাওয়ায়। সোমবার (১৪ আগস্ট) ছিল দ্বিতীয় দিনের অনুশীলন। ম্যাচ আবহে নিজেদের প্রস্তুত করছিলেন ক্রিকেটাররা। তখনই ঘটে এই দুর্ঘটনা। আগুন জ্বলে উঠে স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনের ডান পাশের ফ্লাড লাইটে। 

অবশ্য দ্বিতীয় দিনের অনুশীলনেও ছিল বৃষ্টির বাধা। প্রায় দেড় ঘণ্টা পর বিকেল ৪টা নাগাদ ক্রিকেটারদের অনুশীলন শুরু হয়। এরপরই ফের ঘটে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা। যার ফলে আবারো কিছুক্ষণের জন্যে বন্ধ হয়ে যায় অনুশীলন। যদিও মিনিট পনেরো পর ফের শুরু হয় নিয়মতান্ত্রিক অনুশীলন। 

আগুনের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির গ্রাউন্ড বিভাগের ম্যানেজার আবদুল বাতেন। তিনি বলেন, ‘শর্টসার্কিটের কারণে ফ্লাডলাইটে আগুন লাগে। বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। আমরা ঠিক করার জন্য কাজ করছি। সার্কিট ঠিক করলে সমাধান হয়ে যাবে আশা করছি। ফ্লাডলাইট পাল্টাতে হবে না।’