নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করলো আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার

নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন  করলো আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার

নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করলো আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার

কালোব্যাজ ধারণ, শোক র‌্যালী, বৃক্ষ রোপণ, আলোচনা সভা, প্রামান্যচিত্র প্রদর্শণ ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার। 

মঙ্গলবার দিবসটি উপলক্ষে যশোরের পুলেরহাটে অবস্থিত প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের সামনে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালিটি প্রধান কার্যালয় চত্বর প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে কার্যালয় প্রাঙ্গনে নারিকেল গাছের চারা রোপন করা হয়। এসময় প্রতিষ্ঠানটির সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের ওপর নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শণ করা হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনির ওপর আলোচনা করেন আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের পরিচালক মো: ফজলুল হক, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর ব্যবস্থাপক তানজিনা নুর জিনিয়া ও আদ্-দ্বীন ট্রেনিং সেন্টারের প্রশিক্ষক মো: আমিনুর রহমান।

বাদ যোহর আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতাল জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেখানে প্রতিষ্ঠানটির পরিচালক মো: ফজলুল হক, মহা-ব্যবস্থাপক মো: মোক্তার হোসেন, উপ-মহাব্যবস্থাপক মো: শহীদুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ মুসল্লিরা অংশ নেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা নাযমুদ্দিন আহরার।

এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের শাখা পর্যায়ে, বিনামূল্যে চক্ষু শিবির, ডায়াবেটিস সেবা ক্যাম্প, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।