‘প্রিয়তমা’ এবার আসছে ওটিটিতে

‘প্রিয়তমা’ এবার আসছে ওটিটিতে

সংগৃহীত

কোরবানির ঈদে দেশের সিনেমাহলে মুক্তি পায় শাকিব খান ও ইধিকা পাল জুটির ‘প্রিয়তমা’ সিনেমাটি। ব্যাপক সাড়া ফেলে সেটি। দেশের সীমানা ছাড়িয়ে যুক্তরাষ্ট্র, কানাডা, ইতালি, ফ্রান্স, অস্ট্রেলিয়ার মতো দেশেও সাফল্যের সঙ্গে প্রদর্শিত হয়। এবার জানা গেল, ওটিটি প্লাটফর্মে স্ট্রিমিং হতে যাচ্ছে সিনেমাটি।

জানা গেছে, ওটিটি প্লাটফর্ম বায়স্কোপে মুক্তি দেয়া হবে ‘প্রিয়তমা’। এরই মধ্য প্রতিষ্ঠানটি প্রচারণাও শুরু করেছে। বায়স্কোপের অফিশিয়াল ফেসবুক পেজে প্রিয়তমার পোস্টারের একটি আর্টওয়ার্ক পোস্ট করা হয়েছে। ক্যাপশনে বলা হয়েছে, ‘আবারো ফিরে আসছে সবার প্রিয় অভিনেতা!’

বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফ। কবে নাগাদ ওটিটিতে আসছে প্রিয়তমা, এমন প্রশ্নের জবাবে এ নির্মাতা বলেন, ‘সিনেমাটি বায়স্কোপে মুক্তি পাচ্ছে শিগগিরই।’

ঈদে ১০০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। মুক্তির সপ্তম সপ্তাহে এসেও সিনেমাটি আলোচিত। এর টিজার, গান ও শাকিবের নতুন লুকের জন্য মুক্তির আগে থেকেই দর্শক মহলে আগ্রহ ছিল।

মুক্তির প্রথম দিনই সিনেমা হলে দাপট দেখিয়েছিল এ সিনেমা। ভারত, মালয়েশিয়া, যুক্তরাজ্য ও আয়ারল্যান্ডে সিনেমাটি মুক্তির কাজ চলছে বলে জানিয়েছেন নির্মাতা।