বিমানবন্দরে গাড়িচাপায় বিমানকর্মীর মৃত্যু

বিমানবন্দরে গাড়িচাপায় বিমানকর্মীর মৃত্যু

সংগৃহীত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় পদ্মা অয়েলের একটি গাড়ি চাপায় কর্তব্যরত অবস্থায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রকৌশল বিভাগের এক কর্মীর মৃত্যু হয়েছে। মো. সাদ্দাম হোসেন নামের ওই ব্যক্তি এয়ারক্রাফট টেকনিক্যাল হেলপার হিসেবে বিমানে কর্মরত ছিলেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সিভিল অ্যাভিয়েশনের এক কর্মকর্তা জানান, বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় যানবাহনের অতিরিক্ত গতি ও চালকদের অদক্ষতার কারণে দুর্ঘটনার ঝুঁকির সৃষ্টি হয়। আগে একাধিকবার দুর্ঘটনা উড়োজাহাজের ক্ষয় ক্ষতি ও মানুষ আহত হওয়ার ঘটনাও ঘটে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, পদ্মা ওয়েলের একটি গাড়ি এক বিমান কর্মীকে চাপা দিয়েছে। এ ঘটনায় গাড়ি চালকসহ সংশ্লিষ্টদের থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, বিমানবন্দরের অভ্যন্তরে বে-৭ নম্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সেখানে কর্তব্যরত ছিলেন সাদ্দাম হোসেন। উড়োজাহাজে তেলবাহী পদ্মা অয়েলের গাড়ি তাকে চাপা দেয়। অচেতন অবস্থায় সাদ্দামকে উত্তরার উইমেন'স মেডিক্যাল কলেজে নিলে চিকিৎসক তকে মৃত ঘোষণা করেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক মিয়া জানান, রাত ১০টার দিকে আমরা এই দুর্ঘটনার সংবাদ পাই। ঘটনাস্থলে দ্রুত আমাদের একটি টিম যায়। সেখান থেকে ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পটানো হয়েছে। ঘটনায় থানায় মামলা হয়েছে।