জবিতে প্রথম বর্ষের চূড়ান্ত ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

জবিতে প্রথম বর্ষের চূড়ান্ত ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রথম বর্ষের চূড়ান্ত ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগামী ২১ আগস্ট (সোমবার) মধ্যে ফি জমা দিয়ে প্রাথমিক ভর্তি সম্পন্ন করতে হবে।

শুক্রবার রাতে বাংলাদেশ প্রতিদিনকে  বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান। এর আগে এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, চতুর্থ পর্যায়ে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের আগামী ২০ থেকে ২১ আগস্ট রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে টাকা জমা দিয়ে প্রাথমিকভাবে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ২১ থেকে ২২ আগস্ট সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সংশ্লিষ্ট অনুষদের ডীন অফিসে ফি জমার প্রাপ্তিস্বীকারপত্র দেখিয়ে নির্ধারিত কাগজপত্র (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকপরীক্ষার মূল নম্বরপত্র) জমা দিতে হবে। একই সাথে কাগজপত্র জমা দেওয়ার এপ্লিকেন্ট কপি সংগ্রহ করে প্রাথমিক ভর্তি নিশ্চিত করতে হবে।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মোট আসন সংখ্যা ২ হাজার ৭৬৫টি। এরমধ্যে প্রথম ও দ্বিতীয় মেধাতালিকা থেকেই বিশ্ববিদ্যালয়টিতে ভর্তি হয়েছেন ২ হাজার ৬৩৯ জন শিক্ষার্থী।