চুয়াডাঙ্গায় ১০০ জন কৃর্তী শিক্ষার্থী ও গুণি শিক্ষকদের সংবর্ধনা

চুয়াডাঙ্গায় ১০০ জন কৃর্তী শিক্ষার্থী ও গুণি শিক্ষকদের সংবর্ধনা

ছবিঃ সংগৃহীত।

ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স চুয়াডাঙ্গা জেলা কমিটির আয়োজনে ১০০ জন কৃর্তী শিক্ষার্থী ও গুণি শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এস.এস.সি.২০২৩ জিপি এ-৫ পাওয়া ১০০ জন কৃর্তী শিক্ষার্থী ও ৪২ জন গুণি শিক্ষকদের সংবর্ধনা দেয়া হয়।

শনিবার (১৯ আগস্ট) সকাল ১১টায় চুয়াডাঙ্গা চেম্বার্স ভবনে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি রাওনাক সামিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিঙ্গাপুর বাংলাদেশ বিজনেস চেম্বার অব কর্মাস ও এনআরবি ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক সাহিদুজ্জামান টরিক।

বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ স¤পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন ও সাধারণ সম্পাদক বিপুল আশরাফ এবং চুয়াডাঙ্গা সরকারী কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মাহমুদুল হাসান সুমন।

এনসিটিএফ শিশু গবেষক লামিয়া তাসফিয়া রজনির সঞ্চালনয় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনসিটিএফ শিশু গবেষক ওমায়ের হাসান ও সাবেক শিশু সাংবাদিক কামরুল ইসলাম অপু।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক শাহ আলম সনি, রিফাত রহমান, মাহফুজ মামুন, কামরুজ্জামান সেলিম, মফিজ জোয়ার্দ্দার, হুসাইন মালিক, মেহেরাব্বিন সানভী ও সাকিব বিশ্বাস, এনসিটিএফ চুয়াডাঙ্গা জেলা কমিটির সদস্য ইসুল ইসলাম নোবেল, তাসিরুল হক প্রমিক, ওমায়ের হাসান, জাওয়াদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলার চার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১০০ জন কৃর্তী শিক্ষার্থী ও ৪২ জন শিক্ষক গুণী শিক্ষককের হাতে সম্মননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।