পিকনিক গিয়ে মদ্যপান, ৩ যুবকের মৃত্যু

পিকনিক গিয়ে মদ্যপান, ৩ যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর বাড্ডা থেকে গাজীপুরে পিকনিকে গিয়ে মদপানে তিন যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নৌকায় করে বেরাইদ থেকে যাত্রা করে বালু নদীতে শুক্রবারের সেই ঘোরাঘুরি আর ডিজে পার্টির পিকনিক থেকে ফিরে তারা শনিবার অসুস্থ হয়ে পড়েন। ওই দিনই একজন এবং পরের দিন রোববার আরও দুইজন মারা যান।

তারা হলেন মনির, হাসান ও সানি।

পুলিশ বলছে, গত শুক্রবার নৌকায় তারা কয়েকজন বন্ধু গাজীপুর যান পিকনিকে। সেখানে বেশ কয়েকজন মদপান করেন। পরে ঢাকায় ফিরে অসুস্থ হয়ে একে একে তিনজন মারা যান।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রউফ জানান, পিকনিকে যাওয়া ওই যুবকদের কয়েকজনের বাসা বাড্ডা, কয়েকজনের বাসা ভাটারাসহ আশপাশের এলাকায়।

একই থানার এসআই শাকিল মাহমুদ জানান, তিনজনের মধ্যে মনির ও সানির মরদেহ স্বজনরা দাফন করে ফেলেছেন। তবে হাসানের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মদপানের ওই ঘটনায় অসুস্থ হয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন কয়েকজন। তাদের মধ্যে একজন সিয়াম (১৯)। তার বাবা মো. সোহাগ মিয়া জানান, তাদের বাসা বাড্ডার স্বাধীনতা সরণিতে। শুক্রবার নৌপথে সিয়ামসহ অন্য বন্ধুরা মিলে গাজীপুরের পুবাইল এলাকায় পিকনিকে যায়। সেখান থেকে ঘুরে বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়ে সিয়াম। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তখন জানা যায় পিকনিকে গিয়ে তারা কিছু পান করেছিল। তবে মৃত তিন যুবকের বিষয়ে তাৎক্ষণিক বিস্তারিত কিছু জানা যায়নি।