এশিয়া কাপ খেলা হচ্ছে না ইবাদতের

এশিয়া কাপ খেলা হচ্ছে না ইবাদতের

সংগৃহীত

আসন্ন এশিয়া কাপে খেলা হচ্ছে না পেসার ইবাদত হোসেনের। আফগানিস্তান সিরিজে পাওয়া চোট থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি ডানহাতি এই পেসার। সোমবার (২১ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ।

আসন্ন এশিয়াকাপে ইবাদতকে রেখেই  ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বিসিবি। তবে বিশ্বকাপের কথা ভেবে এই পেসারকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজম্যান্ট। এই অবস্থায় তাকে দেশে রেখেই শ্রীলঙ্কার বিমান ধরবে বাংলাদেশ দল।এদিকে ইবাদত ছিটকে যাওয়ায় এশিয়া কাপের স্কোয়াডে ডাক পেতে পারেন তানজিম হাসান সাকিব অথবা খালেদ আহমেদ।

মিনহাজুল আবেদিন বলেন, 'ইবাদত পুরোপুরো ফিট হয়ে ওঠেনি, পাশাপাশি বিশ্বকাপের আগে আমরা ঝুঁকিও নিতে চাইছি না। তাই এশিয়া কাপে ওকে ছাড়াই যাবে দল। আমরা দ্রুতই বদলি ক্রিকেটারের নাম ঘোষণা করব। তানজিম সাকিব অথবা খালেদের মধ্যে একজনকে আমরা বদলি হিসেবে এশিয়া কাপে পাঠাব।'

এশিয়া কাপকে ঘিরে সাকিব আল হাসানকে অধিনায়কসহ ১২ আগস্ট ১৭ সদস্যের দল ঘোষণা করে বিসিবির নির্বাচক প্যানেল। মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়া ঘোষিত এই স্কোয়াডে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয় তাইজুল ইসলাম, তানজিম সাকিব ও সাইফ হাসানকে।