স্রোতের বিপরীতে পূর্ণিমা

স্রোতের বিপরীতে পূর্ণিমা

ফাইল ছবি।

বিশ্বব্যাপী বর্তমানে বিনোদন দুনিয়ায় ওটিটির জোয়ার চলছে। নির্মাতা-শিল্পীরা ঝুঁকছেন এই প্ল্যাটফরমের দিকে। বাজেট ও গল্প বলার অবাধ স্বাধীনতা শিল্পীদের আগ্রহী করে তুলছে ওটিটিতে। কিন্তু স্রোতের বিপরীতে জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। ওটিটি নিয়ে শোনা গেল তার মুখে একেবারে ভিন্ন কথা। তিনি সাফ জানালেন, ওটিটি প্ল্যাটফরমে আর অভিনয় করবেন না। 

বিষয়টি নিয়ে পূর্ণিমা বলেন, ওটিটিতে যে কয়েকটা কাজ করেছি বলা যায় ওগুলো গেস্ট অ্যাপেয়ারেন্স ছিল। ‘মুন্সিগিরি’ কিংবা ‘হোটেল রিল্যাক্স’ দুটো সেরকমই। এ ছাড়া নতুন কোনো কাজ করছি না। তিনি আরও বলেন, প্রস্তাব নিয়মিতই পাচ্ছি। কিন্তু করছি না।

কারণ আমার মনে হয় ওটিটি আমার সঙ্গে যায় না। সেখানে চরিত্রে অশালীনভাবে উপস্থাপনের বিষয় 
থাকে। সিনেমার ওই দুঃসময়টাতেই নিজেকে যখন অশালীনভাবে উপস্থাপন করিনি, এখন ওটিটি তো প্রশ্নই আসে না। 

এদিকে ক’দিন আগে খবর রটেছিল, আবারো মা হচ্ছেন পূর্ণিমা। এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ ধরনের খবর মোটেও সত্যি নয়। এটি গুজব। আমার একটি কন্যাসন্তান আছে। আপাতত আর কোনো সন্তান নিচ্ছি না। নিলে সেটা আমিই জানাবো। পরিবার আর মেয়েকে সময় দিচ্ছি। মেয়ের পড়াশোনা দেখছি। 

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমা অভিনীত ‘গাঙচিল’ ও ‘আহারে জীবন’ ছবি দুটি। এ ছাড়া অর্ধেক কাজ শেষ হয়ে বাকি কাজ আটকে আছে ‘জ্যাম’ ছবির। কবে এই ছবির কাজ শেষ করা হবে, জানেন না নায়িকা। ৩টি ছবিতেই পূর্ণিমার নায়ক ফেরদৌস। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাতেও মাঝেমধ্যে দেখা যায় এ অভিনেত্রীকে।