নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষকের লাশ উদ্ধার

নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষকের লাশ উদ্ধার

সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুল্লাহ আল মামুন (৩৬) নামে নর্দার্ন ইউনিভার্সিটির এক শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের একদিন পরে বুধবার (২৩ আগস্ট) দুপুরে উপজেলার পূর্বাচল উপশহরের গোবিন্দপুর ২০ নম্বর সেক্টরের একটি ঝোপের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আব্দুল্লাহ আল মামুন রাজধানীর নর্দার্ন ইউনিভার্সিটিতে শিক্ষকতা করতেন। তিনি ফেনী জেলার সদর উপজেলার গজারিকান্দি এলাকার আবুল কালামের ছেলে। স্ত্রী মোরশেদা বেগমকে নিয়ে তিনি ঢাকার দক্ষিণ খান এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঝোপের ধারে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। সেখানে মামুনের লাশ শনাক্ত করেন স্বজনরা।

স্বজনরা জানান, মঙ্গলবার দুপুরে চিকিৎসার রিপোর্ট নেওয়ার জন্য কর্মস্থল থেকে উত্তরার একটি বেসরকারি হাসপাতালের উদ্দেশ্যে বের হন।  এ সময় তিনি স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলছিলেন। প্রায় একঘণ্টা পরে ফোন করলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। এই ঘটনায় থানায় জিডি করা হয়।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, ‘নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষক  আব্দুল্লাহ আল মামুনের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোনও আঘাতে চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা সম্ভব হবে। গতকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। এই ঘটনায় স্বজনদের পক্ষ থেকে ঢাকার দক্ষিণ খান থানায় জিডি করা হয়।’