রোনালদোর হ্যাটট্রিকে বিশাল জয় আল নাসরের

রোনালদোর হ্যাটট্রিকে বিশাল জয় আল নাসরের

ফাইল ছবি

সৌদি আরবে সুখে নেই রোনালদো। বাজারে ছড়াচ্ছে এখন গুঞ্জন। ওই গুঞ্জনকে গুজব বানাতে রোনালদোর মুখে হাসি দরকার। আর হাসি আসবে তিনি গোল পেলেই। শুক্রবার তেমনই এক গোল ও উচ্ছ্বাসের রাত গেছে সিআরসেভেনের। 

সৌদি প্রো লিগের ম্যাচে আল ফাতেহ-এর বিপক্ষে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেডের এই সাবেক ফরোয়ার্ড। সঙ্গে এক গোলে সহায়তা দিয়েছেন। তার নতুন সঙ্গী সাদিও মানে করেছেন জোড়া গোল। আল নাসর পেয়েছে ৫-০ গোলের বিশাল জয়।

ম্যাচের ২৭ মিনিটে প্রথম গোল করে আল নাসর। বায়ার্ন মিউনিখ থেকে প্রো লিগে আসা সেনেগাল স্টার সাদিও মানে দলকে প্রথম লিড এনে দেন। তাকে গোলে সহায়তা দেন ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের ৩৮ মিনিটে ওই রোনালদো পেয়ে যান গোল। দলকে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে নেন তিনি। এরপর দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে গোল করেন পর্তুগিজ যুবরাজ। দলকে তুলে নেন বড় জয়ের পথে। 
দলের পক্ষে চতুর্থ গোল করেন সাদিও মানে। ম্যাচের ৮১ মিনিটে গোল করেন সাবেক এই লিভারপুল তারকা। এরপর আল নাসরের হয়ে শেষ গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার হ্যাটট্রিক সূচক গোলটি আসে ম্যাচের ৯৬ মিনিটে। দুই গোলে সহায়তা দেন সৌদির ফরোয়ার্ড আব্দুররহমান গারিব।