নোবিপ্রবিতে পেছাল প্রথম বর্ষের ক্লাস শুরুর তারিখ

নোবিপ্রবিতে পেছাল প্রথম বর্ষের ক্লাস শুরুর তারিখ

সংগৃহীত

২০২২-২৩ শিক্ষাবর্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রথম বর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস আগামী ৩ সেপ্টেম্বর শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মুহাম্মদ আলমগীর সরকারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস এবং ওরিয়েন্টেশন আগামী ৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

উক্ত ওরিয়েন্টেশনে সকল অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান এবং ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম জানান, আগামী ৩ সেপ্টেম্বর থেকে প্রথম বর্ষের ক্লাস শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রথম দিনই আমরা সবাইকে ওরিয়েন্টেশন দেব। বিশ্ববিদ্যালয়ে যেন সুন্দরভাবে তাদের স্বপ্ন পূরণ করতে পারে সেজন্য নির্দেশনা প্রদান করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নিয়ে আমরা কাজ করবো।