ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৩

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৩

সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মাদকদ্রব্যসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ঠাকুরগাঁও পুলিশ সুপার মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। জেলা পুলিশের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় জেলা ও উপজেলার জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৪০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতার ১ জন, রাণীশংকৈলে ১০ পিস ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ জন ও ঠাকুরগাঁওয়ে ১০ পিস ইয়াবাসহ এক জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও ১৮টি ওয়ারেন্ট (সদর-০৫,পীরগঞ্জ-০২,বালিয়াডাঙ্গী-০৩,রাণীশংকৈল-০৩, হরিপুর-০১, রুহিয়া-০২, ভূল্লী-০২) নিষ্পত্তি করা হয়।

অপরদিকে পুলিশ সুপারের বিশেষ অভিযানে এক আদিবাসী হত্যার ২ ঘণ্টার ব্যবধানে দুইজনকে গ্রেফতার করে জেলা হাজতে প্রেরণ করেছেন। এদিকে জেলা পুলিশ সুপারের উদ্যোগে এমনি অভিযানকে সাধুবাধ জানিয়েছেন জেলার সর্বস্তরের মানুষ। জেলা পুলিশের এমনি অভিযান অব্যাহত থাকলে নিরাপদে ও শান্তিতে বসবাস করা যাবে বলে জানান সকলে।

শহরের হাজীপাড়া এলাকার বাসিন্দা মামুনুর রশিদ বলেন, নতুন পুলিশ সুপার আশার পরে প্রতিনিয়ত বিভিন্ন অভিযান পরিচালনা করছেন এটি অনেক ভালো উদ্যোগ। আমরা আশা করি এভাইে শহরের সকল সমস্যার সমাধান হবে।

কলেজপাড়া এলাকার বাসিন্দা তনু, জয়নাল,ফারুক বলেন, একটা সময় রাতে শহরের বড়মাঠে গেলে দেখা যাইতো বিভিন্ন স্কুলেল ছোট ছোট ছেলেরা আড্ডা দেয়। মারামারি করতো। এছাড়া বিভিন্ন স্থানে ছেলেদের আড্ডা লক্ষ করা যেত। এখন আর দেখা যায়না। নতুন পুলিশ সুপার যে উদ্যোগ নিয়েছেন রাত ৮টার পরে কোন স্কুলের শিক্ষার্থী মাঠে থাকবে না এটাকে আমি সাধুবাদ জানাই।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, আমি এই শহরে নতুন আসার পরেই সব বিষয়ে খবর নিয়েছি। আমি আমার দপ্তরের সবার সাথে জেলার বিভিন্ন সমস্যা নিয়ে বেশ কয়েকবার আলোচনা করেছি। সকলের সহযোগিতা নিয়ে আমি বিভিন্ন উদ্যোগ নিয়েছি হাতে। প্রথমটা ছিলো কোন স্কুলের শিক্ষার্থী মাঠে রাতে আড্ডা দিবেনা। এরপর আমি ঘোষণা দিয়েছি আমি কোন মাদক ব্যবসায়ী থাকতে দিবোন। এরই লক্ষ্যে আমার টিম বিভিন্ন ভাবে তথ্য সংগ্রহ করে বিশেষ অভিযান পরিচালনা করছেন। আপনারা যানেন আমার আমাদের অভিযানের সকল তথ্য আমাদের যে আইডি আছে সেখানে দিয়ে থাকি।