পাকিস্তানের বিশ্বকাপ জার্সি উন্মোচন

পাকিস্তানের বিশ্বকাপ জার্সি উন্মোচন

সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ। আগামী বুধবার পাকিস্তানের মাটিতে পর্দা উঠবে মহাদেশীয় ক্রিকেটের এই শ্রেষ্ঠত্বের লড়াইয়ের। এর মধ্যেই আসন্ন ভারত বিশ্বকাপের জন্য জার্সি উন্মোচন করল ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা দলটি। 

আজ (সোমবার) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফের উপস্থিতিতে বাবর আজমদের বিশ্বকাপ জার্সি প্রকাশ করা হয়।

পাকিস্তান ক্রিকেট দল ‘মেন ইন গ্রিন’ নামে পরিচিত। নামের মতোই তাদের জার্সিতে সবুজ রংকে প্রাধান্য দেওয়া হয়েছে। জার্সির নাম রাখা হয়েছে 'স্টার নেশন জার্সি'। জার্সির ডান পাশে একটি তারকা এবং পাকিস্তানের পতাকা রয়েছে।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে পিসিবি প্রধান জাকা আশরাফ বলেন, ‘এই জার্সি পাকিস্তানের চেতনা ও দৃঢ়তার প্রতিনিধিত্ব করে কারণ তারা ইতিমধ্যেই ওয়ানডে ফরম্যাটে এক নম্বরে উঠে এসেছে।’ তিনি আরও যোগ করেন, ‘আমরা বুকে পাকিস্তানের তারকা এবং পতাকা রেখেছি যা আমাদের পরিচয়ের প্রতিনিধিত্ব করে। আমি আশাবাদী আমাদের দল ভারতে বিশ্বকাপ জিতবে।’

ওয়ানডে বিশ্বকাপের আর দেড় মাসেরও কম সময় বাকি। আগামী ৫ অক্টোবর ভারতের গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পর্দা উঠবে বৈশ্বিক এই ক্রিকেট যজ্ঞের। টুর্নামেন্টটি ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত প্রতিটি দল। শেষ সময়ে দল ঘোষণা ও জার্সি উন্মোচন নিয়ে ভক্তদের উন্মাদনাও বাড়ছে। এরই মধ্যে নিজেদের জার্সি প্রকাশ্যে আনল পাকিস্তান।