নীলফামারীর সৈয়দপুরে অপহৃত ছাত্রীর সন্ধান মিলেনি

নীলফামারীর সৈয়দপুরে অপহৃত ছাত্রীর সন্ধান মিলেনি

ফাইল ছবি।

নীলফামারীর সৈয়দপুরে বোতলাগাড়ি ইউপি’র মাঝাপাড়া এলাকার রবিউলের মেয়ে বোতলাগাড়ি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রীকে শনিবার (২৬ আগস্ট) সকালে কোচিং থেকে ফেরার সময় করোনার মোড় এলাকা থেকে বোতলাগাড়ির হাজীপাড়ার হামিদুল ইসলামের ছেলে সৈয়দপুর সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সাগর (২২) তার সহযোগিদের নিয়ে মাইক্রোবাসে করে অপহরণ করার পর ছাত্রীর বাবা থানায় অভিযোগ দিলেও এখন পর্যন্ত (২৮ আগস্ট) মেয়ের খোঁজ না পাওয়ায় পরিবারারের সদস্যরা আতংকগ্রস্ত হয়ে পড়েছেন।

ছাত্রীর পরিবার জানায়, দীর্ঘদিন থেকে তাদের মেধাবী মেয়ে বোতলাগাড়ি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ছে। তার রোল নং-১। এবারে সে এসএসসি’ পরীক্ষায় অংশ নিবে। কিন্তু, দীর্ঘদিন থেকে বখাটে সাগর স্কুলে যাতায়াতের পথে তাকে উত্যক্ত করে আসছিল। এ ব্যাপারে ছেলের পরিবার, ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানালেও কোনো সমাধান পাওয়া যায়নি। এরপর অপহরণের ২/৩ দিন পার হলেও মেয়ের খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ওপর ছেলের পরিবারের লোকজন বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং সে অনুযায়ী ব্যবস্থাও নেওয়া হচ্ছে।