চার যুগ্মসচিবের দপ্তর বদল

চার যুগ্মসচিবের দপ্তর বদল

ফাইল ছবি

প্রশাসনে কর্মরত যুগ্মসচিব পদমর্যাদার চার কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে।সোমবার (২৮ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-২ শাখা থেকে এ বিষয়ে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশে পৃথক ওই প্রজ্ঞাপনে সই করেন মন্ত্রণালয়ের উপসচিব মেহেদী হাসান। জনস্বার্থে জারি করা আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

একটি প্রজ্ঞাপনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার হিসেবে খুলনা বিভাগে বদলির আদেশাধীন স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব মো. হেলাল হোসেনকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে। পাশাপাশি একই প্রজ্ঞাপনে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে সংযুক্ত যুগ্মসচিব সৈয়দা ফারহানা কাউনাইনকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্মসচিব করা হয়েছে।

আরেকটি প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) মুহাম্মদ মনজুরুল হককে অর্থ বিভাগের যুগ্মসচিব হিসেবে নিয়োগ করা হয়েছে। আর জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) হাবিবুন নাহারকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্মসচিব করা হয়েছে। প্রজ্ঞাপন দেখতে ক্লিক করুন- প্রজ্ঞাপন-১, প্রজ্ঞাপন-