নড়াইলে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নড়াইলে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের পাংখারচর গ্রামে জমি নিয়ে সালিশ চলাকালে দলিল লেখক মো. বরকত শেখ (৬০) ওরফে সাহেব আলীকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহত সাহেব আলী পাংখারচর গ্রামের আলফু শেখের ছেলে। ঘটনার পর খবর শুনে প্রতিপক্ষ গ্রুপের কুমি মোল্যা (৭২) স্ট্রোকে আক্রান্ত হলে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের দক্ষিণ পাংখারচর গ্রামে জমির মালিকানা নিয়ে মো. বরকত শেখ ওরফে সাহেব আলী ও প্রতিপক্ষ রকির মধ্যে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরের দিকে বিরোধপূর্ণ জমি নিয়ে পাংখারচর চৌরাস্তা বাজারে সালিশ বসে।জমির কাগজপত্র দেখার এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে কথাকাটাকাটি ও বাকবিতন্ডা হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে কেরামতের ছেলে রকি ও নেপালের নেতৃত্বে তাদের দলীয় লোকজন লাঠি ও হাতুড়ি দিয়ে দলিল লেখক মো: বরকত শেখ ওরফে সাহেব আলীকে মাথায় আঘাত করলে তিনি (সাহেব আলী) গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর বিকেলে তিনি মারা যান। সাহেব আলীর মৃত্যুর খবর শুনে প্রতিপক্ষ রকির পিতা কুমি মোল্যা স্ট্রোক করেন। তাকেও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তির পর সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান।

লোহাগড়া থানার ওসি আরও জানান, হত্যাকাণ্ডে জড়িতরা পালিয়ে যায়। পাংখারচর গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।