টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

টুঙ্গিপাড়ায় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আজ আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

দুপুরে দলীয় কার্যালয়ে আযোজিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ জিয়াউল বসির টুটুল, সাংগঠনিক সম্পাদক তৌফিক বিশ্বাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ বিশ্বাস, ছাত্রলীগের সভাপতি শামসুল হক, সাধারণ সম্পাদক লিংকন মোল্লা সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

এতে সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ নিজামুল হক পারভেজ। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী গাজী নূর ইসলাম আলোচনা সভাটি সঞ্চালনা করেন।

আলোচনা সভার শেষে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট কালরাতে ঘাতকের বুলেটে শাহাদাতবরণকারী শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের সমৃদ্ধির জন্য।
মিলাদ মাহফিল শেষে ৩ হাজার দুস্থ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়। 

সূত্র : বাসস