'বার্জিয়ন ফুটসাল ফিয়েস্তা ১.০' অনুষ্ঠিত

'বার্জিয়ন ফুটসাল ফিয়েস্তা ১.০' অনুষ্ঠিত

সংগৃহীত

নগরীর স্বনামধন্য কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ১২টি দল নিয়ে 'বার্জিয়ন ফুটসাল ফিয়েস্তা ১.০' অনুষ্ঠিত হয়েছে। তিন ঘষ্টাব্যাপী এই টুর্নামেন্ট অত্যন্ত উত্তেজনা এবং উন্মাদনার মধ্য দিয়ে শেষ হয়। 

টুর্নামেন্ট শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল, সর্বোচ্চ গোলদাতা, শ্রেষ্ঠ খেলোয়াড় এবং শ্রেষ্ঠ গোলরক্ষককে পুরস্কার প্রদান করেন বার্জিয়ন বাংলাদেশের সিওও এবং মহাপরিচালক রাতুল হাসান। 

কিশোর এবং তরুণদের মাঠমুখি করতে এবং তাদের শারীরিক স্বাস্থ্যের উন্নতি বিবেচনায় এটি ছিল বার্জিয়ন বাংলাদেশের নিয়মিত প্রচেষ্টার একটি অংশ।

আয়োজক বার্জিয়ন বাংলাদেশ একটি বহুমুখী প্রতিষ্ঠান। একটি বহুমাত্রিক প্ল্যাটফর্ম তৈরি করে, বার্জিয়ন বাংলাদেশ ব্যক্তিদের সাথে তাদের একাডেমিক এবং সেইসাথে নেতৃত্বের গুণাবলীকে শক্তিশালী করতে কাজ করে। প্রতিষ্ঠানটি একটি উন্নত ভবিষ্যতের জন্য পারস্পরিক সহযোগিতায় বিশ্বাস করে।

পূর্বে বার্জিয়ন বাংলাদেশ বহু সংগঠনের উদ্যোগ এবং চেতনাকে ছড়িয়ে দিতে 'বেটার ইন গ্রীন', শিশুদের চিত্রাংকন প্রতিভা ফুটিয়ে তুলতে 'বঙ্গবন্ধু স্মৃতি চিত্রাঙ্কন প্রতিযোগিতা' আয়োজন করে। এছাড়াও বিতর্ক প্রতিযোগিতা 'যুক্তিতে মিলবে মুক্তি' এবং দুস্থ শিশুদের নিয়ে 'আমরাও পারি বদলে দিতে বিশ্বকে' আয়োজনে স্ট্র্যাটিজিকাল পার্টনার হিসেবে সহযোগিতা করে।