খুলনা মহানগর ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২

খুলনা মহানগর ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২

ছবিঃ সংগৃহীত।

খুলনা মহনগর গয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই আসামাীকে গ্রেফতার করেছে গয়েন্দা পুলিশ।

গয়েন্দা পুলিশের প্রধান বিএম নুরুজ্জামান (বিপিএম) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গতকাল (৩ আগষ্ট ) বিভিন্ন এলাকায় অভিযান চালায় ।

গোপান সংবাদের ভিক্তিতে কে ,এম,পি ডিবি চালিয়ে খালিশপুর থানাধীন হাউজিং এস্টেট মতি মসজিদ সংলগ্ন রোড নং-১৭২, বাড়ী নং-বি-৩২, আনোয়ারা ম্যানসন এর সামনে পাকা রাস্তার উপর হতে খালিশপুর থানা এলাকার বাসিন্দা মৃত খন্দকার সুলতান আহম্মদ ছেলে, মোঃ ওহিদুল ইসলাম (৩৮), রোড নং-১৭৪, বাড়ী নং-৮, খদেজা মহল, থানা-খালিশপুর, মহানগর খুলনা'কে ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ ওহিদুল ইসলাম (৩৮ কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য অ্যামফিটামিন যুক্ত ইয়াবা নামক ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। উক্ত মোঃ ওহিদুল ইসলাম (৩৮) এর বিরুদ্ধে ইতিপূর্বে ১ টি চুরি মামলা এবং ৪ টি মাদকের মামলা সহ সর্বমোট ৫ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিম জানান। এছাড়া একই তারিখ কে এম,পি গয়েন্দা পুলিশে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন নয়াবাটি জারা হাউজ মোড়স্থ রোড নং-১৭৫, হোল্ডিং নং-ডি-৩২ এর গেইটের সামনে পাকা রাস্তার উপর হতে খালিশপুর থানা এলাকার বাসিন্দা -মোঃ রস্তম আলী হাওলাদার ছেলে, মোঃ ইমন হাওলাদার (৩৫) মহেশ্বরপাশা কালিবাড়ি, থানা-দৌলতপুর, মহানগর খুলনা'কে ১১০০ (এক হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য অ্যামফিটামিন যুক্ত ইয়াবা নামক ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। উক্ত মোঃ ইমন হাওলাদার (৩৫) এর বিরুদ্ধে ইতিপূর্বে ১ টি চুরি মামলা এবং ২ টি মাদকের মামলা সহ সর্বমোট ৩ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।