দিনাজপুরের মাদক সম্রাট আনোয়ারসহ আটক-২

দিনাজপুরের মাদক সম্রাট আনোয়ারসহ আটক-২

সংগৃহিত ছবি।

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই হাজার পিট টাপেন্ডা ট্যাবলেট (মাদক) ও ৫০ বোতল ফেয়ারডিল ( ফেন্সিডিল) সহ মাদক সম্রাট আনোয়ার মেম্বার (৫১) ও মাদক ব্যবসায়ী মিজানুর রহমান (৫০) কে আটক করেছে দিনাজপুর গোয়েন্দা পুলিশ ( ডিবি)।

বুধবার সন্ধায় উপজেলার কাজিহাল ইউনিয়নের আখিঘোটনা বাজনাপাড়া গ্রামে ধৃত মাদক সম্রাট আনোয়ার মেম্বারের বাড়ীতে অভিযান চালিয়ে এই বিপুল পরিমান মাদকসহ তাদের আটক করা হয়।

ধৃত আনোয়ার হোসেন উপজেলার আখিঘোটনা বাজনাপাড়া গ্রামের মৃত ফারাজ উদ্দিনের ছেলে ও মিজানুর রহমান একই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। এ ঘটনায় ওই দিন রাতে দিনাজপুর গোয়েন্দা পুলিশ ( ডিবি) এর উপ-পুলিশ পরিদর্শক রওশন সরকার বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদি উপ-পুলিশ পরিদর্শক রওশন সরকার বলেন মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে, গোপন সংবাদের ভিত্তিতে মাদক সম্রাট আনোয়ারের বাড়ীর একটি গলিতে অভিযান চালিয়ে আমদানী ও বিক্রয় নিষিদ্ধ দুই হাজার পিচ ভারতীয় ট্যাপেন্ডা ট্যাবলেট ও ৫০ বোতল ফেয়ারডিল (ফেন্সিডিল) সহ তাদেরকে ( ধৃত মাদক ব্যবসায়ী) আটক করা হয়।

এই পুলিশ কর্মকর্তা আরো বলেন ধৃত আনোয়ার ওই এলাকার চিহ্নিত মাদক সম্রাট। সে সীমান্ত এলাকায় মাদক পাচার ও বিক্রি নিয়ন্ত্রন করে, তার নামে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন ওই এলাকায় আরো অভিযান চলছে।