বাইডেনের সেলফি দেখে বিএনপির এখন কী হবে?

বাইডেনের সেলফি দেখে বিএনপির এখন কী হবে?

বাইডেনের সেলফি দেখে বিএনপির এখন কী হবে?

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতোদিন বিএনপি বাইডেন সাহেবের দিকে তাকিয়ে ছিল। তিনি আওয়ামী লীগকে হটিয়ে বিএনপিকে বসাবেন। কী দেখলেন আজকে। বাইডেন সাহেব নিজেই সেলফি তুললেন শেখ হাসিনার সঙ্গে। সঙ্গে পুতুলও ছিল। এ দৃশ্য দেখে বিএনপির এখন কী হবে? 

শনিবার বিকেলে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত ‘বিএনপি ও জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে’ শীর্ষক এই সমাবেশের প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বিএনপি’র সাম্প্রতিক আন্দোলনের প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব এখন কি দেখাবেন? এখন আর মনে হয় না জনগণ গণমিছিলে আসবে। আমি বলতে চাই আন্তর্জাতিক বলয় বন্ধুত্বের বলয়। বাংলাদেশ সবার সঙ্গে বন্ধুত্ব চায়। আজকে বিএনপি মিথ্যাচার করে বেরাচ্ছে।

তাদের একটা গ্রামের কর্মীও মিথ্যাচার করে যাচ্ছে। ফখরুল সাহেব- সিঙ্গাপুর থেকে পরামর্শ করে এসেছেন। এসে এক দফার আন্দোলন করছেন। এ আন্দোলন ভুয়া। বিএনপির আন্দোলন ভুয়া।