মারা গেলেন জনপ্রিয় অভিনেতা, বলিউডে শোক

মারা গেলেন জনপ্রিয় অভিনেতা, বলিউডে শোক

সংগৃহীত

মারা গেছেন বলিউডের বরেণ্য অভিনেতা রিও কাপাডিয়া। বৃহস্পতিবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৬ বছর! ইন্ডিয়া টুডে-কে অভিনেতার মৃত্যু সংবাদ নিশ্চিত করেন তার ঘনিষ্ঠ বন্ধু ফয়সাল মালিক। শিবধাম শ্মশানভূমিতে।

হিন্দি সিনেমা ও ছোট পর্দার অতি পরিচিত মুখ ছিলেন রিও কাপাডিয়া। শাহরুখ-আমির থেকে রানি মুখোপাধ্যায়- বলিউডের একাধিক সুপারস্টারের ছবিতে নজর কেড়েছিলেন এই অভিনেতা। চাক দে ইন্ডিয়া, দিল চাতা হ্যায়, হ্যাপি নিউ ইয়ার এর মতো সিনেমায় দেখা গেছে তাকে।

কী হয়েছিলো এই অভিনেতার? ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, রিও’র শরীরে বাসা বেঁধেছিলো মরণব্যাধী ক্যানসার। তবে ক্যানসার নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে, তা স্পষ্ট করেনি পরিবার।

সিনেমার পাশাপাশি সমানতালে অভিনয় করেছেন ওয়েব সিরিজেও। ‘বিগ বুল’ সিরিজে তার অভিনয় প্রশংসিত হয়। সম্প্রতি ‘মেড ইন হেভেন’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে তাকে দেখেছেন দর্শকরা।

রিও কাপাডিয়ার স্ত্রী এবং দুই সন্তান রয়েছে। অভিনেতার প্রয়াণে সামাজিক মাধ্যমে ইন্ডাস্ট্রির একাধিক বিশিষ্ট তারকা শোকবার্তা জানিয়েছেন। পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার গোরেগাঁওতে প্রয়াত অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।