শাহরুখের ডাকে দীপিকা, আসেননি নয়নতারা

শাহরুখের ডাকে দীপিকা, আসেননি নয়নতারা

সংগৃহীত

অপ্রত্যাশিত হলেও এটিই সত্য, ‘জওয়ান’ ছবির সাকসেস পার্টিতে দেখা মেলেনি নয়নতারার। ছবির মূল অভিনেত্রী তিনি, অথচ সাফল্য উদযাপনে তিনি আসবেন না– এমনটি অনেকেই ভাবতে পারেননি। ঠিক কী কারণে নয়নতারার এই অনুপস্থিতি? এ প্রশ্নই ছিল অনেকের মুখে। শেষমেশ ছবির কুশলীরাই জানিয়েছেন পার্টিতে নয়নতারার না থাকার কারণ।

গত শুক্রবার ছিল ‘লেডি সুপারস্টার’খ্যাত এ অভিনেত্রীর মায়ের জন্মদিন। তাই ইচ্ছা থাকা সত্ত্বেও পার্টিতে তিনি আসতে পারেননি। তবে অভিনেত্রীর অনুপস্থিতিতে পার্টির রং ফিকে হয়ে যায়নি। নয়নতারার বদলে পার্টি রাঙিয়েছেন ‘জওয়ান’ ছবির অতিথি তারকা দীপিকা পাডুকোন, যাঁকে শাহরুখ খান তাঁর সিনেমার ক্যারিয়ারের ‘লাকি চার্ম’ বলেই উল্লেখ করেন। তাই শুক্রবার ‘জওয়ান’-এর সাফল্য উদযাপন পার্টিতে দীপিকার হাত ধরেই মঞ্চে উঠেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ।

এ দিন দু’জনের সাজপোশাকও ছিল নজরকাড়া। মঞ্চে উঠে এ জুটি ‘জওয়ান’-এর সাড়া জাগানো গান ‘ছলেয়া’র সঙ্গে পারফর্ম করেন। সিনেমার মতো মঞ্চেও শাহরুখ-দীপিকার রসায়নে আবার মুগ্ধ হয়েছেন অতিথিরা। করতালি আর শিস বাজিয়ে তা জানিয়েও দিয়েছেন উপস্থিত দর্শক। শুধু ‘ছলেয়া’ নয়, এ দিন সংগীত পরিচালক অনিরুদ্ধের কণ্ঠে শোনা গেছে ‘জিন্দা বান্দা’ গানটিও। এদিকে বলিউড বাদশাহ আরও অবাক করে দিয়েছেন নয়তারার মায়ের জন্মদিন উপলক্ষে নিজ কণ্ঠে গান শুনিয়ে; যা নিয়ে মেগাতারকার প্রশংসায় মেতে উঠেছেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে এ খবরের পাশাপাশি আরও জানা গেছে, ‘জওয়ান’ ছবির বিজয়রথ কোনোভাবেই থামানো যাচ্ছে না। এরই মধ্যে ছবির আয় ৯০০ কোটি ছাড়িয়ে গেছে। পেয়েছে ব্লকবাস্টার খেতাব। অনেকের ধারণা, মুক্তির মাস পেরোনোর আগেই হাজার কোটির ক্লাবে যুক্ত হবে ‘জওয়ান’-এর নাম।