চুরি করতে গিয়ে যুবলীগ নেতা আটক

চুরি করতে গিয়ে যুবলীগ নেতা আটক

ফাইল ছবি।

লক্ষ্মীপুরের কমলনগরে চুরি করতে গিয়ে গৃহবধূকে ছুরিকাঘাত করে পুলিশের হাতে আটক হয়েছেন মো. বাবর নামে স্থানীয় এক যুবলীগ নেতা। 

সোমবার (১৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার চরজাঙ্গালীয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান এসব তথ্য নিশ্চিত করেন।

আটক যুবলীগ নেতা উপজেলার হাজিরহাট ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও একই এলাকার মো. নুরুজ্জামানের গুণধর পুত্র। 

ভুক্তভোগী গৃহবধূর শশুর আবুল বাসার বলেন, ‘যুবলীগ নেতা বাবর রোববার রাতে প্রতিবেশী মনির হোসেনের বসতঘরে কৌশলে প্রবেশ করে লুকিয়ে থাকে। রাত ৪টার দিকে সে মুখোশ পড়ে মনিরের স্ত্রী ছকিনা বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন খুলতে গেলে তার ঘুম ভেঙে যায়। এ সময় ছকিনা বাবরকে চিনে ফেলায় বাবর তাকে ছুরিকাঘাত করে। তাকে বাঁচাতে আমি এগিয়ে গেলে আমাকেও সে আঘাত করে। 
একপর্যায়ে বাবর নিজের ব্যবহৃত শার্ট, দুটি মুঠোফোন, টর্চ লাইট ও দুটি ছুরি রেখে পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী ছুটে গিয়ে থানায় খবর দেয় এবং আমাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় এলাকার একটি দোকান থেকে বাবরকে আটক করেন।

তিনি আরও বলেন, ‘আমার ছেলে ফেনীতে একটি কোম্পানিতে কাজ করে। এ সুযোগে বাবর আমার ছেলের বসতঘরে চুরি করতে যায়। এর আগেও এলাকায় সংঘটিত কয়েকটি চুরির ঘটনায় সে জড়িত ছিল। এ ঘটনায় আমি থানায় মামলা দায়ের করব।

ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, উদ্ধার হওয়া শার্ট ও মুঠোফোন নিজের বলে স্বীকার করেছে বাবর। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা হলে আটক বাবরকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হবে।