নতুন লুকে চমকে দিলেন দেব

নতুন লুকে চমকে দিলেন দেব

ছবিঃ সংগৃহিত।

টালিউডের খ্যাতিমান অভিনেতা দেব সবসময় নতুন কিছু তার ভক্তদের উপহার দিতে চান। আবারও নতুন এক চমক নিয়ে আসছেন তিনি। এবারের পূজায় মুক্তি পেতে যাচ্ছে অরুণ রায়ের পরিচালনায় দেবের সিনেমা ‘বাঘা যতীন’।

যতীন্দ্র নাথ মুখেপাধ্যায়ের জীবন নিয়ে ‘বাঘা যতীন’ সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। এরই মধ্যে মুক্তি পেয়েছে এ সিনেমায় দেবের বেশ কয়েকটি লুক। তবে আজ (২২ সেপ্টেম্বর) প্রকাশিত দেবের লুক দেখে কার্যত চমকে উঠেছেন নেটটিজেনরা।

দেবকে এর আগে খাকি পোশাকে কাঁধে বন্দুক নিয়ে শিখের বেশে দেখেছেন দর্শকরা। তারও আগে সাধুর বেশে এই সিনেমায় তার একটি লুক প্রকাশ করেও চমকে দিয়েছিলেন অভিনেতা।

সিনেমায় নাকি আরও কয়েকটি লুকে দেখা যাবে দেবকে। তার এই বিশেষ লুকের পেছনে রয়েছেন মেকাপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু।

দেব তার চরিত্রের প্রয়োজনে এর আগেও নিজেকে একাধিকবার বিভিন্ন রূপে উপস্থাপন করেছেন। তবে কোনো একটি সিনেমায় এ প্রথম তাকে এতগুলো লুকে দর্শকদের সামনে আসতে যাচ্ছেন তিনি।

দেব এ বিশেষ লুক প্রসঙ্গে বলেন, এ সিনেমায় এমন এক মানুষের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি, যিনি মহৎ উদ্দেশ্য সাধনের জন্য ছদ্মবেশ ধারণের গুরুত্ব বুঝতেন। একইভাবে আমার চরিত্রটিও সিনেমায় একাধিক পরিবর্তনের মধ্যে দিয়ে এগিয়েছে।

পাশাপাশি এ সিনেমাটিকে ভারতের স্বাধীনতা সংগ্রামীদের প্রতি তার শ্রদ্ধার্ঘ্য হিসেবেই উল্লেখ করেছেন দেব। সিনেমাটি নিয়ে তিনি ব্যাপক আশাবাদী।