ভারতের ভিসা পেলেন না বাবরেরা

ভারতের ভিসা পেলেন না বাবরেরা

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ শুরু হতে এক সপ্তাহ বাকি নেই। তার আগেই সমস্যায় পড়ল পাকিস্তান। এখনো ভিসা পাননি বাবর আজমরা। এর ফলে বিশ্বকাপের আগে দুবাই গিয়ে দলের বিশেষ প্রস্তুতির পরিকল্পনা বাতিল করতে হয়েছে পাকিস্তানকে। ভারতে খেলতে আসার ছাড়পত্র এখনো পায়নি পাকিস্তানের ক্রিকেট দল।

৫ অক্টোবর থেকে শুরু বিশ্বকাপ। একটি ক্রিকেট ওয়েবসাইট সূত্রে জানা গেছে, ভারতে খেলতে আসার ভিসার জন্য এখনো অপেক্ষায় রয়েছেন বাবরেরা। বিশ্বকাপের আগে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলার কথা তাদের। প্রথম প্রস্তুতি ম্যাচ ২৯ সেপ্টেম্বর। নিউজিল্যান্ডের সাথে সেই ম্যাচ খেলতে হায়দারাবাদে আসার কথা বাবরদের। কিন্তু এখনো ভারতে আসার ছাড়পত্র পাননি তারা।

বাবরদের পরিকল্পনা ছিল আগে দুবাই যাওয়ার। সেখানে দলের মধ্যে সঙ্গতি বৃদ্ধি করার জন্য যেতেন তারা। দু’দিন সেখানে কাটিয়ে তার পর হায়দারাবাদ আসার কথা পাকিস্তান দলের। কিন্তু ভিসা পেতে দেরি হওয়ায় দুবাইয়ে আর সময় কাটানোর সুযোগ পাবেন না তারা। লাহোর থেকে ২৭ সেপ্টেম্বর দুবাই যাবেন বাবরেরা। সেখান থেকে হায়দারাবাদ চলে আসবেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড আশাবাদী, প্রস্তুতি ম্যাচের আগে ভিসা পেয়ে যাবেন বাবরেরা।

পাকিস্তানের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সেই ম্যাচ হবে ৩ অক্টোবর। বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ৬ অক্টোবর। নেদারল্যান্ডসের বিরুদ্ধে খেলবে তারা। সেই ম্যাচ হায়দারাবাদে।
সূত্র : আনন্দবাজার