রাখিকে ডাইনি বলে তনুশ্রীর কটাক্ষ

রাখিকে ডাইনি বলে তনুশ্রীর কটাক্ষ

সংগৃহীত

বলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী দত্ত। এবার আরেক বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। আদিল খানের সঙ্গে রাখির টানাপোড়েনকে কেন্দ্র করেই রাখির বিরুদ্ধে ভয়ানক অভিযোগ তুললেন তিনি।

ভারতীয় গণমাধ্যমে তনুশ্রী জানান, সব সময়ই মিথ্যা কথা বলেন রাখি। ওর কোনো কথাই বিশ্বাসযোগ্য নয়। একেবারেই সাইকোপ্যাথ। রাখির সঙ্গে সম্পর্কে গিয়ে এর আগে দুই যুবক আত্মহত্যাও করেছে। সেই মামলা আদালতে উঠতে দেয়নি রাখি। রাখি আসলে একটা ডাইনি।

সম্প্রতি রাখি সাওয়ান্তের ব্যক্তিগত জীবন আবারও আলোচনায় এসেছে। জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে নগ্ন ভিডিও তৈরির অভিযোগ করেছিলেন তার সাবেক স্বামী আদিল খান দুরানি। এবার রাখি পাল্টা নগ্ন ভিডিও তৈরির অভিযোগ আনলেন। শুধু তাই নয়, রাখির অভিযোগ, লাখ লাখ টাকায় আদিল তার নগ্ন ভিডিও বিক্রি করেছে।

একটি গণমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। জানান, তার জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছয় মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়গ্রা জাতীয় ওষুধ খায় আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর আদিলের অত্যাচার শুরু হতো।

রাখির অভিযোগ, মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত রুচির শিকার হয়েছেন তিনি। বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি জানান, তার একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। এরপরই আবার সাংবাদিককে মোবাইল দেখিয়ে বলেন, এই দেখুন ৪৭ লাখ টাকা ওর অ্যাকাউন্টে। এত্ত টাকায় নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল।

নিজের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি। এর আগে আদিল বলেছিলেন, রাখির মতো নারীদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সংবিধানে নারীসুরক্ষার যে আইন রয়েছে তা ব্যবহার করে যা খুশি তাই করতে পারে।

আদিলের অভিযোগ, আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাকে নিকাহ করেছিলেন রাখি। অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি আদিলের থেকে সাত বছরের বড়।

কিন্তু আদিলের দাবি, তিনি রাখির থেকে ১৯ বছরের ছোট। ভিডিও কল সেশনে রাখি তার নগ্ন ভিডিও শুট করেছিল বলেও আদিল অভিযোগ করেন।