আজ ঢাকার দুই প্রান্তে আ. লীগের শান্তি সমাবেশ

আজ ঢাকার দুই প্রান্তে আ. লীগের শান্তি সমাবেশ

সংগৃহীত

বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টার প্রতিবাদ ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ রাজধানী ঢাকার দুই প্রান্তে ‘শান্তি ও উন্নয়ন সমাবেশ’ করবে সোমবার (২৫ সেপ্টেম্বর)। উত্তরায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এবং যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ দু’টি শুরু হবে বিকেল ৩টায়।

জানা গেছে, সমাবেশ সফল করতে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা বড় ধরনের প্রস্তুতি নিয়েছেন। দু’টি সমাবেশেই আওয়ামী লীগের কেন্দ্রীয় গুরুত্বপূর্ণ নেতারা বক্তব্য দেবেন।

উত্তরার সমাবেশে প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। উত্তরার আজমপুর আমির কমপ্লেক্সের সামনে এ সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টার প্রতিবাদ ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারের জন্য আমরা এই সমাবেশ আয়োজন করেছি। এতে নগরের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত থাকবেন।

যাত্রাবাড়ীর সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী। যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে এই সমাবেশ হবে। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ সদস্য নুরুল আমিন রুহুল।