বরিশালে গাাঁজা বিক্রি করতে গিয়ে দুইজন আটক

বরিশালে গাাঁজা বিক্রি করতে গিয়ে দুইজন আটক

প্রতীকী ছবি।

বরিশালে গাাঁজা বিক্রি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) এর এক কর্মকর্তাসহ দুই সদস্য। পরে তাদের র‌্যাব ও পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় জনতা।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে বরিশাল নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সিপাহি মোঃ সবুর। বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) বি.এম আশরাফ উল্যাহ তাহের জানান, সকালে আমাদের কাউনিয়া থানা পুলিশের সদস্যরা জানতে পারে স্থানীয় জনতা পলাশপুর কলোনীর ৫ নম্বর গলিতে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের দুজন সদস্যকে আটকে রেখেছে এবং সেখানে র‌্যাব-৮ এর সদস্যরা যায়।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ও পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে জানতে পারে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সিপাহি মোঃ সবুর সকালে মোটরসাইকেলযোগে সিভিল পোশাকে পলাশপুরে যায়। তখন তারা ব্যাগে করে আনুমানিক দেড়কেজি গাাঁজা বিক্রির জন্য মাদক কারবারি সোহাগ ওরফে কানা সোহাগের কাছে যান।

স্থানীয়দের বরাতে তিনি বলেন, এর আগেও আটককৃতরা পলাশপুরের মাদক কারবারিদের সাথে মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ছিলো। যা স্থানীয়রা জানতে পেরে সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৬ টার দিকে গাঁজা বিক্রির সময় জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে ওই দুই সদস্যকে আটক করে। পরে তাদের কাছ থেকে প্রায় দেড়কেজি গাঁজা উদ্ধার করে এবং থানা পুলিশ ও র‌্যাব সদস্যদের খবর দেয়।

পরে র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা ওই দুইজনকে জনতার কাছ থেকে বুঝে নিয়ে কাউনিয়া থানায় নিয়ে আসে। পরবর্তীতে এ বিষয়ে জাতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করা হয়েছে। পাশাপাশি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।