ফুলপুরে ৫ রোহিঙ্গা আটক

ফুলপুরে ৫ রোহিঙ্গা আটক

সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুরে এনআইডি কার্ড করতে এসে ৫ রোহিঙ্গা আটক হয়েছেন। গোপন সংবাদের ভিত্তিতে ফুলপুর থানা পুলিশ তাদের আটক করে। 

জানা যায়, অপরিচিত কিছু লোক ফুলপুর নির্বাচন অফিসের আশেপাশে ঘুরাফেরা করতে থাকে। পরে জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর বিকাল সোয়া ৪টার দিকে এসআই মোফাখখির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলপুর উপজেলা নির্বাচন অফিসের সামনে উপস্থিত হন এবং আব্দুর রহমান (২০), এনামুল্লাহ (২৩), মজিবর (২১), হাবিবুর রহমান (১৯) ও নূর কামাল (১৯)কে আটক করেন। 
আটক আব্দুর রহমান কক্সবাজারের উখিয়া টেকখালী ক্যাম্পের কলিমুল্লাহ ও আমেনা দম্পতির ছেলে। মজিবর একই এলাকার হাজী সৈয়দ আলী ও খোদেজা বেগমের ছেলে। এনামুল্লাহ কুতুপালং ক্যাম্প-১২ -এর আমানুল্লাহ ও শাহজানের ছেলে। হাবিবুর রহমান টেকনাফের সাবগান এলাকার আবুল  কালাম ও ইয়ামীনের ছেলে আর নুর কামাল টেকনাফের জাড়িমুড়া ক্যাম্প-২৭ -এর নুর মোহাম্মদ ও হাজেরা বেগমের ছেলে। তারা কার মাধ্যমে এখানে এসেছে, এসব তথ্য এখনো জানা যায়নি। 

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার এসআই মোফাখখির উদ্দিন বলেন, তাদেরকে জিজ্ঞাসাবাদ অব‍্যাহত আছে। 
এ বিষয়ে ফুলপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, তাদের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব‍্যাবস্থা প্রক্রিয়াধীন। থানা এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।