ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ৩

ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

ফেনীতে রেস্তোরাঁয় প্রকাশ্যে ছাত্রলীগ ও যুবলীগের দুইজনসহ তিনজনকে কুপিয়ে আহত করার ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতকৃতরা হলেন- এজহার নামীয় আসামী মো. সাব্বির ও সৈকত। এসময় সন্ধেহভাজন মো. নোমান নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে ফুলগাজী উপজেলার জিএমহাট এলাকা থেকে জেলা গোয়েন্দক পুলিশ তাদের গ্রেফতার করে। পুলিশ জানায়- আসামিরা গ্রেফতার এড়াতে সেখানে আত্নগোপন করেছিল। আজ রবিবার সকালে গোয়েন্দা পুলিশ আসামিদের ফেনী মডেল থানায় প্রেরণ করে।

উল্লেখ্য, গত শুক্রবার ২৯ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা পিটু বাহিনীর সদস্যরা প্রকাশ্যে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের পুলিশ কোয়াটার রাস্তার মাথায় ধানসিঁড়ি রেস্তোরাঁয় সফিউল্লাহ শুভ ও আবদুল ওয়াদুদ শিপন নামে দুই ছাত্রলীগ-যুবলীগ নেতা এবং রেস্তোরাঁর কর্মচারী মো. মোস্তফাকে উপর্যপুরি চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতরভাবে আহত করে। এসময় তারা রেস্তোরাঁটি ভাঙচুর করে ও টাকাপয়সা লুট করে নিয়ে যায়। আহতদের মুমূর্ষু অবস্থায় প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে, গত শুক্রবার রাতের ঘটনায় শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে ফেনী মডেল থানায় ৩১ জনের নাম উল্লেখ করে ও ১৫/২০ জনকে অজ্ঞাত দেখিয়ে মামলা দায়ের করেন হামলায় আহত শুভ'র পিতা আবদুল ওয়াদুদ। শুভ ফেনী পৌর ১৬ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের সাবেক সভাপতি। এজহারে বলা হয়- আসামিরা চাঁদাবাজি ও হত্যার উদ্দেশ্যে তাদের কুপিয়ে জখম করেছে।