লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে নুর নবী বকুল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

শুক্রবার সকালে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বকুল একই এলাকার আলী রাজা পাটওয়ারী বাড়ির মৃত অজি উল্যা মাস্টারের ছেলে।

নিহতের স্বজনরা জানান, স্থানীয় আব্দুর রউফ গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল একই এলাকার নুর নবী বকুলদের। সকালে বিরোধপূর্ণ ওই সম্পত্তি থেকে সুপারি পাড়তে যায় প্রতিপক্ষ আব্দুর রউফ মাস্টার, আসরাফ ইসলাম বাবুল, জাফর আহমেদ পলাশ গংরা। বকুল এতে বাধা দেওয়ায় উভয়পক্ষ কথা কাটাকাটিতে লিপ্ত হয়। এক পর্যায়ে বকুলকে কিলঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয় বলে অভিযোগ তার পরিবারের। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় জানান, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তি মারা গেছেন। প্রাথমিকভাবে তার গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।