কনসার্ট বাতিল করে ইসরায়েল ছাড়লেন ব্রুনো মার্স

কনসার্ট বাতিল করে ইসরায়েল ছাড়লেন ব্রুনো মার্স

সংগৃহীত

ইসরায়েল-ফিলিস্তিনের দ্বন্ধ গড়িয়ছে যুদ্ধ পরিস্থিতিতে। ইসরায়েল সরকার ‘যুদ্ধ পরিস্থিতি’ ঘোষণার পরেই গাজা ভূখণ্ডের ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের একাধিক ঠিকানায় শুরু হয়েছে বিমান হামলা। এমন ইস্যুতে চলমান এক কনসার্ট বাতিল করে ইসরায়েল ছেড়েছেন আমেরিকান গায়ক-গীতিকার ব্রুনো মার্স।

এমন যুদ্ধবিধ্বস্ত সময়ে পাল্টা হামলায় আতঙ্ক ছড়িয়ে পড়লে তেল আবিবে কয়েক ঘণ্টা কাটানোর পর ইসরায়েল ত্যাগ করেন গায়ক। কনসার্টটি গতকাল শনিবার তেল আবিবে হওয়ার কথা ছিল।

এর আগে বুধবার প্রথমবারের মতো ইসরায়েলে কনসার্ট করেন ব্রুনো। প্রায় ৬০ হাজার শ্রোতার মাঝে গান পরিবেশন করেন এই রকস্টার।

বিনোদনমূলক অনুষ্ঠান গুড ইভিনিংয়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি স্ক্রিনশট শেয়ার করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে বেন গুরিয়ন বিমানবন্দরের টার্মিনাল-১-এ ব্রুনো মার্স, তার ব্যান্ড ও ক্রুরা লাইনে দাঁড়িয়ে আছেন। ক্যাপশনে লেখা হয়েছে, ‘যুদ্ধের কারণে শো বাতিল হওয়ার পর ব্রুনো মার্স আজ দুপুর ২টায় ৬০ জন ক্রু সদস্য নিয়ে ইসরায়েল ত্যাগ করেছেন। তিনি এথেন্সের উদ্দেশে উড়ে গেছেন এবং সেখান থেকে কাতার হয়ে দেশে ফিরবেন।’

মার্কিনভিত্তিক পোর্টাল ডেডলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার প্রথমবারের মতো ইসরায়েলে পারফর্ম করেছেন ব্রুনো মার্স। খবরে বলা হয়েছে, রবিবার রাতে কাতারে অনুষ্ঠান করার কথা রয়েছে ব্রুনো মার্সের। তাই ইসরায়েলের কনসার্টটি বাতিল করে কাতারের উদ্দেশে রওনা হন গায়ক।

সূত্র : দ্য টাইমস অব ইসরায়েল, সিএনএন