পাবনায় একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার

পাবনায় একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি

পাবনা পুলিশ শুক্রবার(৫ জুন) দুপুরে পাবনা শহরের প্রাণকেন্দ্র দিলালপুর এলাকার একটি বাসা থেকে একটি পরিবারের ৩ জনের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- রাজশাহী কৃষি ব্যাংকের সিরিয়র কর্মকর্তা(অবসরপ্রাপ্ত) আব্দুল জব্বার (৬৫), তাঁর স্ত্রী সুম্মা খাতুন (৫৫) ও তাঁদের  মেয়ে সানজিদা খাতুন (১৪)।

আনুমানিক ৩/৪দিন আগে তাদেরকে গলা কেটে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। তবে হত্যার মোটিভ এ মুহূর্তে পরিষ্কার করে বলা যাচ্ছে না বলেও পুলিশ জানিয়েছে।

বাড়িতে গিয়ে দেখা যায় আবদুল জব্বার এবং তার ¯ত্রী সুম্মা খাতুনের লাশ রুমের মধ্যে মশারির ভিতর এবং মেয়ে সানজিদার লাশ  অন্য বিছানায় পড়ে আছে। ঘরের মেঝেতে রক্তের দাগ রয়েছে। আসবাবপত্র ছিন্নভিন্ন করা রয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী পুলিশ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে তিনটি লাশ উদ্ধার করে।

“ভুক্তভোগীদের কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তাদের শরীরে বেশ কয়েকটি  আঘাতের চিহ্ন রয়েছে। তিন-চার  দিন আগে তাদেরকে হত্যা করা হতে পারে বলে ওসি জানিয়েছেন।

ওসি আরো জানান, “ময়নাতদন্তের জন্য লাশ পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেমের রিপোর্ট পাওয়ার আগে কীভাবে তাদের হত্যা করা হয়েছে তা নিশ্চিত করে বলতে পারছি না।”

নিহত সুম্মা বেগমের ভাই নুরুল ইসলাম নুরুর সাথে কথা হলে তিনি বলেন, এটা সম্পূর্ণ পরিকল্পিত হত্যা। তিনি দোষীদের অনুসন্ধানের জন্য যথাযথ তদন্তের অনুরোধ করেছেন পুলিশকে।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বলেন, হত্যার কারন স্পষ্ট নয়। "ট্রিপল হত্যার পিছনে আসল আসামি এবং আসল কারণ অনুসন্ধান করতে পুলিশ বিভিন্ন কোণ থেকে ঘটনাটি তদন্দ করছে।" এসপি আরও বলেন, এটি কি পরিকল্পিত হত্যা বা ডাকাতি যা তদন্তের পরে পরিষ্কার হবে।