খাদ্য বিষক্রিয়ায় প্রাণ গেল জবি শিক্ষার্থীর

খাদ্য বিষক্রিয়ায় প্রাণ গেল জবি শিক্ষার্থীর

ছবিঃ সংগৃহীত।

খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। মঙ্গলবার (১০ অক্টোবর) ভোর ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

এ খবর নিশ্চিত করে সোহেলের সহপাঠী সোহানুর রহমান সানি বলেন, পেটে ব্যথা, বমি ও পাতলা পায়খানা নিয়ে  সোহেল সোমবার দুপুর ২টায় হাসপাতালে ভর্তি হন। চিকিৎসক তার পরীক্ষা-নিরীক্ষা করেন। রাতে বমি বেড়ে যায়। চিকিৎসকরা তাকে স্যালাইন দেন। কিন্তু শেষ রক্ষা হয়নি।

সোহেলের বাড়ি লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক ও মা নার্গিস বেগম। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। রুমমেট নিলয় হাসান জানান, তিন দিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন সোহেল। 
ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের চেয়ারম্যান শারমিন আখতার বলেন, আমি সকালে জানতে পারি সোহেল মারা গেছে। তার পরিবার এই শোক কাটিয়ে উঠুক এটাই প্রত্যাশা।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, সোহেলের মৃত্যুর ব্যাপারে বিভাগীয় চেয়ারম্যানের সঙ্গে কথা বলেছি। ফুড পয়জনিংয়ের কারণে তার মৃত্যু হয়েছে বলে জেনেছি।