জনগণ আবারও আওয়ামী লীগ সরকারকে সমর্থন দেবে : ডেপুটি স্পিকার

জনগণ আবারও আওয়ামী লীগ সরকারকে সমর্থন দেবে : ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, জনগণ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভালোবাসে এবং মানুষ উন্নয়নের পক্ষে। জনগণ তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকারকে সমর্থন দেবে। 

বুধবার সিরাজগঞ্জের আবুল কালাম শামসুদ্দিন স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত শহীদ আবুল কালাম শামসুদ্দিন আন্তঃউপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পিকার এসব কথা বলেন। 

তিনি খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় এবং খেলার উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য হাবিবে মিল্লাত।

ডেপুটি স্পিকার বলেন, তৎকালীন সিরাজগঞ্জ মহকুমার প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শহীদ আবুল কালাম শামসুদ্দিন সরকারী অস্ত্র ভান্ডারের সকল অস্ত্র ও গোলাবারুদ বীর মুক্তিযোদ্ধাদের হাতে তুলে দিয়েছিলেন। তার নামে টুর্নামেন্ট হওয়ায় হাজার হাজার দর্শক উপস্থিত হয়েছেন। সম্প্রতি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের থার্ড টার্মিনাল, পদ্মা রেল সেতু ও এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানেও জনগণের স্বতস্ফূর্ত উপস্থিতি ছিল।

তিনি বলেন, সরকারি উদ্যোগে সারাদেশে তৃণমূল পর্যায়ে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। তরুণ ও যুব সমাজকে মাদক ও অপরাধ থেকে দূরে রাখতে এবং সুস্থ্য মানবসম্পদ গড়ে তুলতে খেলাধুলার কোন বিকল্প নেই।

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে সিরাজগঞ্জের ৯টি উপজেলা ভিত্তিক টুর্নামেন্টের ফাইনালে নির্ধারিত সময়ের খেলায় সিরাজগঞ্জ সদর উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। তারা তাড়াশ উপজেলা ফুটবল দলকে ৩-১ গোলে পরাজিত করে।