কমলাপুরে আবাসিক হোটেল থেকে কর্মচারীর মরদেহ উদ্ধার

কমলাপুরে আবাসিক হোটেল থেকে কর্মচারীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে আল মামুন ওরফে আরাফাত (১৮) নামে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত আরাফাত পিরোজপুর জেলার ইন্দুরখানি উপজেলার প্রত্যাশী গ্রামের আল-আমিনের ছেলে।

বুধবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মতিঝিল থানা পুলিশ কমলাপুরের জসিম উদ্দিন রোডের মাথায় সালিমার নামে আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করে। হোটেলটির ষষ্ঠ তলার ছাদে কর্মচারীদের ব্যবহৃত বাথরুমে ঝুলছিল মামুনের মরদেহ।

মৃতের চাচা মো. ইয়াসিন বলেন, আল মামুন গত ৮/১০ দিন যাবত কমলাপুরস্থ সালিমার রেস্টুরেন্ট এন্ড আবাসিক হোটেলে কাজ করতো। বুধবার রাতে হোটেল থেকে আমাকে জানানো হয়- মামুন ওয়াসরুমে  গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়েছে। সংবাদ শুনে হোটেলে যাই, এরপরে মতিঝিল থানার পুলিশের সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও বলেন, মামুন ফাঁস দিয়ে আত্মহত্যা করার মতো কোনও কারন আমরা দেখছি না। শুনেছি, সেখানে সে বয়ের কাজ করতো। বাবুর্চির সাথে তার তর্কাতর্কি হয়েছিল। এখন পুলিশের তদন্তে বেড়িয়ে আসবে প্রকৃত কারন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।