নেত্রকোনার পূর্বধলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

নেত্রকোনার পূর্বধলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

ছবিঃ সংগৃহীত

নেত্রকোনার পূর্বধলা উপজেলার গণমাধ্যম কর্মীদের সংগঠন পর্বধলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সিনিয়র সদস্য জুলফিকার আলী শাহীনকে সভাপতি ও যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং আজকের আরবানের নির্বাহী সম্পাদক মো: জায়েজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

 

এই নিয়ে তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। আজ শনিবার (১৪ অক্টোবর) বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট এই কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নূর আহাম্মদ খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার (পূর্বধলার দর্পণ), কোষাধ্যক্ষ শাখাওয়াত হোসেন শিমুল (আজকের বাংলাদেশ), দপ্তর সম্পাদক মোস্তাক আহমেদ খান (আজকালের খবর), প্রচার-প্রকাশনা ও সাহিত্য সস্পাদক সুহাদা মেহজাবিন (আজকের আরবান), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আল মুনসুর (প্রতিদিনের সংবাদ), কার্যনির্বাহী সদস্য আলী আহম্মদ খান আইয়্যুব, সৈয়দ আরিফুজ্জামান, শফিকুল আলম শাহীন (ইত্তেফাক), গোলাম মোস্তফা (কালেরকন্ঠ), জাকির আহমেদ খান কামাল, শফিকুজ্জামান শফিক (ইকরা প্রতিদিন), শাহ মোস্তাফিজুর রহমান রাজিব (পূর্বকন্ঠ), মোহাম্মদ আলী জুয়েল, জিয়াউর রহমান।

 

এর আগে পূর্বধলা প্রেসক্লাবের বিদায়ী সভাপতি সৈয়দ আরিফুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: জায়েজুল ইসলামের সঞ্চালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

 

এতে বিদায়ী সভাপতি আজকের আরবান পত্রিকার সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান আগের কমিটির মেয়াদে সকল কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে নতুন নির্বাহী কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আলী আহমদ খান আইয়োব।